রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মৌলভীবাজারে বিধিনিষেধ অমান্য করায় ১০২ জনকে অর্থদন্ড

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার করোনাভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন ও কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছে। জেলায় আজও বিধিনিষেধ অমান্য করায় ১০২ ব্যক্তিকে ৫২হাজার ১০০ টাকার অর্থদন্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) লকডাউন ও কঠোর বিধিনিষেধের অষ্টম দিনে জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের সার্বিক তত্ত্বাবধানে জেলা সদর সহ সবকটি উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতকে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার ব্যাটালিয়ানের সদস্যরা সহযোগিতা করেন। এসময় সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করার দায়ে ১০২ ব্যক্তিকে ৫২ হাজার ১০০ টাকার অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্মমাণ আদালত।

এছাড়াও জেলার প্রতিটি উপজেলায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল ও সড়কের প্রবেশ মুখে চেকপোস্ট স্থাপন করে নজরদারি অব্যহত রেখেছে। জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান বলেন, করোনাভাইরাস সংক্রমণ উর্দ্বগতি প্রতিরোধে সরকার ঘোষিত বিধিনিষেধ মানাতে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালত চলমান থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com